Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মায়ের সঙ্গে অভিমান করে’ মেয়ের আত্মহত্যা


২২ জুলাই ২০২০ ১৮:২২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মীরহাজিরবাগ এলাকার একটি বাসায় সানজিদা আক্তার (১৮) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বজনরা জানিয়েছে। তরুণীর পরিবার জানায়, অভাব-অনটনের সংসারে মা বকাঝকা করায় মায়ের সঙ্গে অভিমান করে সানজিদা আত্মহত্যা করে।

বুধবার (২২ জুলাই) বিকেল ৪টার দিকে ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় ওই তরুণীকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যলত চিকিৎসক বিকেল পৌনে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

মৃত সানজিদার বাবা বিল্লাল হোসেন জানায়, তারা মীরহাজিরবাগ মোল্লাপাড়া এলাকায় পাঁচতলা ভবনের নিচ তলায় ভাড়া থাকে। তিনি ভাড়ায় রিকশা চালান। দুই বোন এক ভাইয়ের মধ্যে সানজিদা ছিল বড়। অষ্টম শ্রেণি পর্যন্ত পড়লেও বর্তমানে কিছু করত না।

তরুণীর বাবা আরও জানান, অভাব-অনটনের সংসার তাদের। সানজিদার মা বিলা আক্তার মাঝে মাঝে বকাবকি করতেন তাকে। কাজ করার জন্য বলত। আজও এ সব বিষয় নিয়ে বকাঝকা করে সানজিদাকে। রাগে দুঃখে ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে সে গলায় ফাঁস দেয়। অনেক ডাকাডাকির পর দরজা ভেঙে দেখেন ফ্যানের সঙ্গে নিজের ব্যবহৃত উড়না দিয়ে ঝুলে আছে। ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

আত্মহত্যা যাত্রাবাড়ি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর