Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে বিমানযাত্রী আটক


২৩ জুলাই ২০২০ ২০:২১

চট্টগ্রাম ব্যুরো: ইয়াবা নিয়ে ঢাকায় যাওয়ার পথে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাাতিক বিমানবন্দরে এক বিমানযাত্রীকে আটক করা হয়েছে। তার কাছ থেকে এক হাজার ৬৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেল সাড়ে তিনটার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ লাউঞ্জে প্রবেশের সময় স্ক্যানারে ওই যাত্রীর ব্যাগের সন্দেহজনক বস্তুর উপস্থিতি শনাক্ত হয়। পরে ওই ব্যাগে তল্লাশিতে ৯টি ছোট প্যাকেটে ইয়াবাগুলো পাওয়া যায় বলে জানিয়েছেন বিমানবন্দরের সিভিল এভিয়েশন বিভাগের ব্যবস্থাপক উইং কমান্ডার এবিএম সরওয়ার ই জামান।

আটক শহীদুল ইসলামের (২৫) বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায়।

সরওয়ার ই জামান সারাবাংলাকে জানান, ইউএস বাংলা এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে শহীদুলের ঢাকায় যাওয়ার কথা ছিল। ইয়াবা উদ্ধারের পর তাকে বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটেলিয়নের (এপিবিএন) কাছে হস্তান্তর করা হয়।

বিমানবন্দরে দায়িত্বরত এপিবিএন’র সহকারী পুলিশ সুপার (এএসপি) হুমায়ুন কবির সারাবাংলাকে বলেন, ‘জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি, শহীদুল কক্সবাজার থেকে ইয়াবাগুলো নিয়ে সরাসরি বিমানবন্দরে এসেছিল। ঢাকায় এক ব্যক্তির কাছে ইয়াবাগুলো দেওয়ার কথা ছিল। কথাবার্তায় তাকে বড় কোনো ইয়াবা পাচারকারী বলে মনে হচ্ছে না। সে শুধুমাত্র ইয়াবাগুলো বহন করছিল বলেই মনে হচ্ছে।’

জিজ্ঞাসাবাদ শেষে তাকে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন এএসপি হুমায়ুন কবির।

আটক ইয়াবা শাহ আমানত আন্তর্জাাতিক বিমানবন্দর


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর