Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্মাণাধীন সেপটিক ট্যাংকে প্রাণ গেল ছাত্রী ও দোকান কর্মচারীর


২৩ জুলাই ২০২০ ২১:৫৬

চুয়াডাঙ্গা: জেলার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী কার্পাসডাঙ্গা বাজারপাড়ার একটি নির্মাণাধীন সেপটিক ট্যাংকে জমা পানি পরিস্কার করতে গিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- স্থানীয় মুদি দোকানীর মেয়ে স্কুলছাত্রী আসমা খাতুন (১৬) ও দোকানের কর্মচারী হাসিবুল ইসলাম (২৪)।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দর্শনা ফায়ার সার্ভিসের সদস্যরা সন্ধ্যা পৌনে ৬টার দিকে মরদেহ উদ্ধার করে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, কার্পাসডাঙ্গা বাজারের মুদি দোকানি এরশাদুল ইসলাম তার দোকানসংলগ্ন বাড়িতে নতুন সেপটিক ট্যাংক নির্মাণ করছিল। গত তিন দিনের বৃষ্টিতে ওই ট্যাংকে পানি জমে যায়। এরশাদুলের মেয়ে কার্পাসডাঙ্গা গালর্স স্কুলের নবম শ্রেণির ছাত্রী পানি পরিস্কার করতে তার ভেতরে নামে।

এরপর তার কোনো শব্দ না পেয়ে তাকে তুলতে নামে দোকানের কর্মচারী উপজেলার কালিয়াবকরী গ্রামের মতলেব মন্ডলের ছেলে হাসিবুল ইসলাম। পরে তারা উঠে না আসায় স্থানীয়রা দর্শনা ফায়ার সার্ভিসের খবর দেয়। তারা ঘটনাস্থলে পৌঁছে উভয়ের মরদেহ উদ্ধার করে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, সেপটিক ট্যাংকে বিষাক্ত গ্যাস তৈরি হয়। ওই গ্যাসের কারণে সেখানে অক্সিজেন থাকে না। অক্সিজেন না থাকার কারণে তারা দু’জনে মারা গেছে।

দুই জনের মৃত্যু পানি পরিস্কার সেপটিক ট্যাংক

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর