Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বান্দরবানে আগুনে পুড়ল ৭টি দোকান


৮ মার্চ ২০১৮ ১২:১৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান : বান্দরবানের বালাঘাটা বাজারে আগুন লেগে ৪টি ফার্ণিচারের দোকানসহ ৭টি দোকান পুড়ে গেছে।

বুধবার রাত আড়াইটার দিকে বালাঘাটা বাজারের মাঝখানে দরবার হোটেলের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাজারের একটি ফার্ণিচারের দোকান থেকে রাত আড়াইটার দিকে আগুন লাগে। পরে পাশে থাকা তিনটি ফার্ণিচারের দোকান ও আরও তিনটি দোকানে ছড়িয়ে পড়ে। এতে ওই দোকানগুলো আগুনে পুড়ে যায়।

আগুন লাগার পরপরই বাজারের নৈশ প্রহরী হোসাইন আহম্মদ ও বান্দরবন সদর থানার ডিউটি পুলিশ এসআই অজয় পুলিশ ফায়ার সার্ভিসে খবর দেয়। পুলিশ ও স্থানীয়দের সহায়তায় দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে পুড়ে যাওয়া রেস্টুরেন্ট মালিক মো. ফরিদ অভিযোগ করেন, আগুন লাগার প্রায় ৪০মিনিট পর ফায়ার সার্ভিস এসেছে। এছাড়া বিদ্যুৎ সংযোগও বন্ধ করেছে অনেক দেরিতে। এ জন্যই ক্ষতির পরিমাণ বেড়েছে। তিনি বলেন, আমার ব্যবসায়ের প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোঃ ইকবাল হোসেন বলেন, আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। তবে ফার্ণিচারের দোকানের ভেতরে থাকা কোনো চুলা বা সিগারেটের আগুন লাগতে পারে। প্রাথমিকভাবে ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

আগুন নিয়ন্ত্রণ আনতে দেরি হওয়া প্রসঙ্গে তিনি বলেন, আশেপাশে পানি থাকায় না থাকায় বাজারের কাছে পুলিশ লাইনের একটি পুকুর থেকে পানি আনতে হয়েছে। এ জন্য আগুন নিয়ন্ত্রণে আনতে দেরি হয়েছে।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর