Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ৩০০ পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করলো জাতীয়তাবাদী কৃষকদল


২৪ জুলাই ২০২০ ১৪:২০

বগুড়া: করোনা পরিস্থিতিতে কর্মহীন, অসহায় ও দরিদ্র হয়ে পড়া ৩০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী কৃষকদল বগুড়া জেলা শাখা। বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ১১টায় বগুড়া শহরের ১৯ নং ওয়ার্ডে  বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম ঈদ সামগ্রী বিতরণ করেন।

সাইফুল ইসলাম বলেন, দেশে করোনা মহামারি আকার ধারণ করায় অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। বেশিরভাগ মানুষ সরকারি সহযোগিতা থেকে বঞ্চিত। এমন অবস্থায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়ায় অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সাধ্যমত সহযোগিতা করা হচ্ছে।

তিনি বলেন, বিভিন্ন এলাকায় ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে। পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিএনপি জনগনকে সহযোগিতা করে যাবে।

জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক এসএম রফিকুল ইসলামের পরিচালনায় ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, বগুড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পরিমল চন্দ্র দাস, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, জেলা স্বেচ্ছাসেবক দলেরর সাবেক সভাপতি শাহ্ মো: মেহেদী হাসান হিমু, স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক শাহাবুল আলম পিপলু প্রমুখ।

বগুড়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর