Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংসদ ইসরাফিল আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক


২৭ জুলাই ২০২০ ১৩:৫২

ঢাকা: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শোকবার্তায় রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেন, ইসরাফিল আলমের মৃত্যুতে জাতি একজন সৎ, নিবেদিতপ্রাণ ও সাহসী নেতাকে হারালো। তার মৃত্যু বাংলাদেশের রাজনীতিতে এক অপূরণীয় ক্ষতি। গণতন্ত্র, রাজনীতি ও সমাজ উন্নয়নে তার অবদান মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

বিজ্ঞাপন

ইসরাফিল আলমের মৃত্যুতে শোক জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ইসরাফিল আলম আজীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন সংসদ সদস্য ইসরাফিল আলম। শেষবার করোনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট আসলেও শারীরিক অসুস্থতা বাড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ৬ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

চিকিৎসার পর কিছুটা সুস্থ হলে ১২ জুলাই তাকে বাসায় নিয়ে আসা হয়। বাসায় শ্বাসকষ্ট দেখা দিলে ১৭ জুলাই আবারও স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় ইসরাফিল আলমকে।

সোমবার (২৭ জুলাই) সকাল সোয়া ৬টার দিকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ইসরাফিল আলম প্রধানমন্ত্রী রাষ্ট্রপতি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর