Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যাসলাইন বিস্ফোরণ: ২ সন্তানের পর বাবারও মৃত্যু


২৭ জুলাই ২০২০ ২১:১২

ঢাকা: রাজধানীর বংশালের একটি বাসায় গ্যাসলাইন থেকে বিস্ফোরণের ঘটনায় দুই সন্তানের পর তাদের বাবা জাবেদ হোসেনও (৩৫) মারা গেলেন। এ নিয়ে পরিবারের তিন সদস্যের মৃত্যু হলো। শিশু দুটির মা শিউলি আক্তার (২৫) এখনও শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টটিউটে চিকিৎসাধীন।

সোমবার (২৭ জুলাই) বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জাবেদ হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল ৮টার দিকে কসাইটুলি ৪৪/১ নম্বর শিমুলের দুইতলা বাড়ির নিচতলায় গ্যাসলাইন লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে বাসার একপাশের দেয়াল ধসে যায়। এ সময় সেই দেয়ালের নিচে চাপা পড়ে জাবেদের ছেলে মইনুল (৩) ঘটনাস্থলেই মারা যায়। আর দগ্ধ হয় শিশুটির বাবা, মা ও বড় বোন জান্নাত। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টটিউটে নিয়ে আসা হয়। আর শিশুটির মৃতদেহ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

ওসি শাহীন বলেন, ‘আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৪ জুলাই) রাতে জান্নাতের মৃত্যু হয়। আর আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে আইসিইউতে জাবেদের মৃত্যু হয়।’

জাবেদের চাচা মো. তফসির জানান, গ্যাসলাইন বিস্ফোরণে একটি পরিবার ধ্বংস হয়ে গেলো। এখনও জাবেদের স্ত্রী শিউলি বার্ন ইনস্টিটিউটে ভর্তি রয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ওই প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, জাবেদের ৩৭ শতাংশ দগ্ধ ছিল। তার স্ত্রী ইনস্টিটিউটের ৭ম তলায় জেনারেল ওয়ার্ডে ভর্তি রয়েছে। তার ১৭ শতাংশ দগ্ধ হয়েছে।

২ সন্তান গ্যাসলাইন বিস্ফোরণ টপ নিউজ বাবার মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর