Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মায়ের কবরের পাশে চিরনিদ্রায় ইসরাফিল আলম


২৭ জুলাই ২০২০ ২৩:৪০

নওগাঁ: নওগাঁ জেলার লার ঝিনা গ্রামের পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম। দুই দফা জানাজা শেষে সোমবার (২৭ জুলাই) সন্ধ্যায় দাফন করা হয় তাকে।

সোমবার ভোরে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইসরাফিল আলম। লিভারে পানি জমাসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। ‍মৃত্যুর আগে শেষ দুই দিন লাইফ সাপোর্টে রাখতে হয়েছিল তাকে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন- না ফেরার দেশে এমপি ইসরাফিল আলম

নওগাঁ-৬ আসন থেকে টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত ইসরাফিল আলমের মৃত্যুতে রাণীনগর-আত্রাই এলাকায় নেমে আসে শোকের ছায়া। তার মৃত্যুর খবরে রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ জনগণ তার গ্রামের বাড়িতে জমায়েত হতে শুরু করে।

ঢাকা থেকে হেলিকপ্টারে করে বিকেল ৩টায় ইসরাফিল আলমের মরদেহ রাণীনগর উপজেলায় হেলিপ্যাডে আনা হয়। এরপর সড়ক পথে  প্রায় সাত কিলোমিটার দূরে তার পৈতৃক নিবাস ঝিনা গ্রামে নেওয়া হয়। সেখানে রাজনৈতিক নেতাকর্মী, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয় তার মরদেহে। পরে দুই দফা জানাজা শেষে মায়ের কবরের পাশে দাফন করা হয় তাকে।

ইসরাফিল আলমের জানাজায় স্থানীয় বিশিষ্টজনদের মধ্যে ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, সংসদ সদস্য আয়েন উদ্দিন শেখ, জেলা আওয়ামী লীগের সভাপতি মালেক, জেলা প্রশাসন হারুন অর-রশীদ ও পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়াসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

বিজ্ঞাপন

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের পর পর তিন বার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। গত ৬ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। চিকিৎসায় শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে ন্যাম ফ্লাটের বাসায় নেওয়া হয়। পরে ১৭ জুলাই ফের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আবারও স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। শেষ পর্যন্ত লাইফ সাপোর্টে নেওয়ার পর সোমবার ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

ইসরাফিল আলম ইসরাফিল আলম এমপি জানাজা দাফন পারিবারিক কবরস্থান

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর