Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ের জন্য অনেক দোয়া: প্রধানমন্ত্রী


২৭ জুলাই ২০২০ ১৭:৫০

ঢাকা: একমাত্র পুত্র সজীব ওয়াজেদ জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর দিনটি জয়েরও জন্মদিন উল্লেখ করে তিনি বলেন, আজ জয়েরও জন্মদিন। জয়ের জন্য অনেক অনেক দোয়া এবং শুভেচ্ছা।

সোমবার (২৭ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে গুলিস্তানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গণভবন থেকে ভিডিও কলের মাধ্যমে তিনি এই শুভেচ্ছা জানান।

বিজ্ঞাপন

ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম এই সহযোগী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর দিনেই ৫০ বছরে পা রেখেছেন প্রধানমন্ত্রীর সন্তান সজীব ওয়াজেদ জয়। স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিয়ে শুরুতেই সে প্রসঙ্গ টেনে আনেন শেখ হাসিনা।

এরপর স্বেচ্ছাসবক লীগের নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে শেখ হাসিনা বলেন, যে যেখানে আছে, সবাই স্বাস্থ্যবিধি মেনে মানুষের পাশে থাকবে। মানুষের সহযোগিতা করবে। সবাই স্বাস্থ্যবিধিগুলো মেনে চলবে।

এর আগে সকালে সংগঠনের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানান নেতাকর্মীরা। সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমানের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি জানাতে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা এবং কেন্দ্রীয় কমিটিসহ মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা। পরে কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

করোনাভাইরাস ও চলমান বন্যা পরিস্থিতির কারণে এ বছর সীমিত পরিসরে অনাড়ম্বর অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। আর সশরীরে উপস্থিত হতে না পারলেও ভিডিও কলে যুক্ত হয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি। আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বিজ্ঞাপন

১৯৯৪ সালের ২৭ জুলাই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনায় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে যাত্রা শুরু করে স্বেচ্ছাসেবক লীগ। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

২৬তম প্রতিষ্ঠাবর্ষিকী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জয়ের ৫০তম জন্মদিন জয়ের জন্মদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয় স্বেচ্ছাসেবক লীগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর