Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উড়ালসড়কে ছিনতাইয়ে ‘জড়িত’ আরও ৪ জন গ্রেফতার


২৯ জুলাই ২০২০ ১৭:০৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে উড়ালসড়কে ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে আরও চারজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এর আগে উড়াল সড়কে রশি বেঁধে মোটরসাইকেল আরোহীকে দুর্ঘটনায় ফেলে ছিনতাইয়ে জড়িত চার সদস্যকে গ্রেফতার করে র‌্যাব।

মঙ্গলবার (২৮ জুলাই) রাতে চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ডিবি-উত্তর) মুহাম্মদ রুহুল আমীন।

গ্রেফতার চারজন হলেন— মো. নূরনবী (২৫), আব্বাস উদ্দিন জুয়েল (২৫), মো. মানিক (২৫) এবং নুর আলম (৪৫)।

গোয়েন্দা কর্মকর্তা রুহুল আমীন সারাবাংলাকে বলেন, ‘গ্রেফতার চারজন সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্য। এরা রাতের আঁধারে নগরীর বিভিন্ন ফ্লাইওভারে অবস্থান নেয় এবং সুযোগ বুঝে ছিনতাই করে। সম্প্রতি নগরীর বিবিরহাট ও এক কিলোমিটার এলাকায় দু’জন গরুর ক্রেতার কাছ থেকে টাকা ছিনতাই করেছে বলেও তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তাদের কাছ থেকে ছোরা এবং ছিনতাই করা একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।’

গ্রেফতার চারজনের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ছিনতাই ও ডাকাতির মামলা আছে বলে জানিয়েছেন ডিবি পরিদর্শক রুহুল আমীন।

এর আগে, সোমবার (২৭ জুলাই) গভীর রাতে নগরীর আকবর শাহ থানার সাহের পাড়া এলাকা থেকে চারজনকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন, গ্রেফতার চারজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তারা চট্টগ্রাম শহরে যেসব ফ্লাইওভার আছে, সেগুলোর ওপর নির্জন জায়গা বেছে নিয়ে রশি বেঁধে দেয়। এত সূক্ষ্ম রশি যে সেটা দ্রুতগামী মোটরসাইকেল আরোহীর নজরে পড়ে না। চলন্ত মোটরসাইকেল সেই রশির সঙ্গে লেগে উল্টে যায়। তখন আহত আরোহীর কাছ থেকে মোবাইল-টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায় তারা।

উড়ালসড়কে ছিনতাই


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর