Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এজেন্ট ব্যাংকিং চালু করল পদ্মা ব্যাংক


৩০ জুলাই ২০২০ ০২:০১

বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারির কারণে স্থবির জনজীবনে ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করল চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড। নরসিংদীর আমদিয়া ইউনিয়নের আখালিয়ায় প্রথম এজেন্ট আউটলেটের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

পদ্মা ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (২৯ জুলাই) নরসিংদীর আমদিয়া ইউনিয়নের আখালিয়ায় এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. সাহাদাৎ হোসেন, বিজনেস হেড জাবেদ আমিন ও মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো. আহসান উল্লাহ খান।

বিজ্ঞাপন

পদ্মা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং হেড মুহাম্মদ জাকারিয়া করিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। এছাড়া স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত থেকে পদ্মা ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের নতুন এই পথচলাকে শুভকামনা জানান।

পদ্মা ব্যাংক জানিয়েছে, এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে গ্রাহকরা আঙুলের ছাপ দিয়ে নতুন অ্যাকাউন্ট খোলা ও লেনদেন, গোপন পিন নম্বর ও অ্যাকাউন্টের মাধ্যমে রেমিট্যান্সের টাকা পাঠানো, নগদ অর্থ জমা ও উত্তোলন, বিভিন্ন ধরনের ইউটিলিটি বিল প্রদান, ফান্ড ট্রান্সফার, মিনি স্টেটমেন্ট, ইন্টারেনট ব্যাংকিং সুবিধা, ইনস্যুরেন্স প্রিমিয়াম প্রদান, ক্লিয়ারিং চেক গ্রহণ, ঋণের আবেদন গ্রহণ ও ঋণ বিতরণসহ সব ধরনের ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়া দেশব্যাপী অনলাইন সেবা, রিয়েল টাইম লেনদেন, ন্যূনতম সার্ভিস চার্জ, সর্বনিম্ন ব্যালেন্সে অ্যাকাউন্ট খোলা, চেক বই ও ডেবিট কার্ড সুবিধাদি গ্রাহকরা উপভোগ করতে পারবেন পদ্মা ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের আওতায়।

বিজ্ঞাপন

উপব্যবস্থাপনা পরিচালক সাহাদাৎ হোসেন এজেন্ট ব্যাংকিং এজেন্ট ব্যাংকিং শুরু নরসিংদী পদ্মা ব্যাংক

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর