Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রূপগঞ্জে ৫ শতাধিক পরিবারে মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ


৩০ জুলাই ২০২০ ০২:১৯

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নিজস্ব অর্থায়নে নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে বিপাকে পড়া ২ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।

বুধবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার চরচনপাড়া এলাকায় এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় কা‌য়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বজলুর রহমান বজলু, উপ‌জেলা যুবলীগের সহসম্পাদক শ‌ফিকুল ইসলাম জা‌হিদ, উপ‌জেলা যুবলীগের কার্যকরী সদস্য এস এম ইব্রাহিম, ডেমরা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক শামীম আলম, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বর্ণালী আক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এদিকে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নির্দেশনায় বুধবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইছাখালী এলাকায় ক‌রোনাভাইরা‌স পরিস্থিতিতে কর্মহীন হয়ে বিপাকে পড়া হত-দরিদ্র ও অসহায় আরও ৩ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন কা‌য়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ওমর ফারুক ভুঁইয়া।

নারায়ণগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর