Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জন নিহত


৩১ জুলাই ২০২০ ১১:০৭

সিলেট: জেলার ওসমানীনগরের তাজপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী ছিলেন।

শুক্রবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার লামা তাজপুরের তানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন সুনামগঞ্জের দিরাই উপজেলার শ্যামারচর গ্রামের স্বপন কুমার দাস ও তার স্ত্রী লাভলী রানী দাস এবং তাদের তিন সন্তান। স্বপন কুমার দাস পরিবারের সদস্যদের নিয়ে শ্রীমঙ্গলে যাচ্ছিলেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ কমিশনার লুৎফর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করছেন। তিনি জানান, সকাল ৬টার দিকে কুমিল্লা থেকে সিলেটগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত হন। আহত এক শিশুকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে কাটার মেশিন দিয়ে প্রাইভেট কার ও বাসের সামনের অংশ কেটে মৃতদের বের করে নিয়ে আসে। নিহতদের লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা-সিলেট প্রাইভেটকার বাস সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর