Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রীকে ঈদ শুভেচ্ছা নরেন্দ্র মোদির


৩১ জুলাই ২০২০ ২৩:৩৯

ঢাকা: ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুভেচ্ছা বার্তায় তিনি বাংলাদেশ সরকার ও দেশের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন।

ভারতের প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা জানানোর বিষয়টি শুক্রবার (৩১ জুলাই) প্রধানমন্ত্রীর প্রেসউইং নিশ্চিত করেছে।

লিখিত শুভেচ্ছা বার্তায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ঈদুল আজহা উৎসব ভারতের বিভিন্ন এলাকাতেও উদযাপিত হয়। এই উৎসব আমাদের গভীর ঐতিহাসিক ও সাংস্কৃতিক সংযোগের কথা  মনে করিয়ে দেয়। এই উৎসব দুই দেশের মধ্যে শান্তির চেতনা এবং দুই দেশের সমাজে সহিষ্ণুতা ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের উন্নতি ঘটাবে বলে আশাবাদ জানান তিনি।

করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ‍গৃহীত পদক্ষেপকে সাধুবাদ জানান নরেন্দ্র মোদি। তিনি বলেন, আমাদের দুই দেশ যখন কোভিড-১৯ মোকাবিলা করছে, তখন আপনার (শেখ হাসিনা) নেতৃত্বে বাংলাদেশের গৃহীত পদক্ষেপকে আমরা সাধুবাদ জানাই। বাংলাদেশ এই কঠিন সময় কাটিয়ে উঠতে পারবে বলে আমি আত্মবিশ্বাসী। স্বাস্থ্যখাতের সামর্থ্য বাড়ানোর ক্ষেত্রে আপনাদের উদ্যোগে যেকোনো সহযোগিতা করতে আমরা প্রস্তুত।

ভারতের প্রধানমন্ত্রী আরও লিখেছেন, এই শুভ উপলক্ষে আমি আপনার ও আমার সব বাংলাদেশি ভাই ও বোনের সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করি। বাসস।

ঈদ শুভেচ্ছা নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী শুভেচ্ছাবার্তা


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর