Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হিলিতে আদিবাসী ভ্যানচালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার


২ আগস্ট ২০২০ ১০:৫০

হিলি: দিনাজপুরের হিলিতে রাস্তার পাশ থেকে আদিবাসী সানচু মিনজী (৪৫) নামের এক ভ্যানচালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার জামতুলি এলাকার নব মিনজীর ছেলে।

রোববার (২ আগস্ট) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার ঈসমাইলপুর রাস্তার ওপর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। হাকিমপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

মোস্তফা জানান, রোববার সকালে স্থানীয় কয়েকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার উপর রক্তাক্ত গলাকাটা মৃতদেহ দেখতে পেয়ে মোবাইল ফোনে থানায় জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর আব্দুর রহিম মেড়িকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী ও স্বজনরা জানান, ঈদের দিন নিজ ভ্যান করে স্ত্রীসহ স্থানীয় কয়েকজন আদিবাসীদের কাজের জন্য ঈসমাইলপুর মাঠে নামিয়ে দিয়ে হিলি বাজারে চলে যায়। পরে সে রাতে বাসায় ফিরেনি। রোববার সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারে একজন আদিবাসীর গলাকাটা মৃতদেহ রাস্তায় পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে স্বামীর মৃতদেহ শনাক্ত করে তার স্ত্রী।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। এছাড়া দ্রুতই আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশ কর্মকর্তা জামান।

আদিবাসী উদ্ধার ভ্যানচালক মৃতদেহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর