Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেহেরপুরে ট্রাকচাপায় মোটরাসাইকেলের ২ আরোহীর মৃত্যু


২ আগস্ট ২০২০ ১৩:২৪

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। রোববার (২ আগস্ট) সকাল সাড়ে দশটার দিকে উপজেলার বামন্দী-নিশিপুর গরুর হাটের পাশে এ দুর্ঘটনা ঘটে। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- গাংনী উপজেলার ব্রজপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে মকবুল হোসেন (২৮) ও চরগোয়ালগ্রামের আব্দুল আল হক সর্দ্দারের ছেলে আক্তারুজ্জামান (২৫)।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্রজপুর গ্রামের আন্টু মিয়া জানান, মকবুল হোসেনের মোটরসাইকেলযোগে তারা দুজন বাড়ি থেকে বামন্দী যাচ্ছিলেন। পথে চরগোয়াল গ্রামের আক্তারুজ্জামান তাদের মোটরসাইকেলে চেপে বসে বামন্দী পৌঁছে দিতে বলেন। দুই আরোহী নিয়ে মকবুল বাইক চালিয়ে বামন্দী-নিশিপুর গরুর হাটে প্রবেশ করতে যায়। কিন্তু রাস্তায় কাদা থাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারালে তারা রাস্তায় ছিটকে পড়েন। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে মকবুল ও আক্তারুজ্জামান ঘটনস্থলে মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা জানান, ট্রাক ধোয়া ও বৃষ্টির পানিতে কাদা জমে রাস্তা সবসময় পিচ্ছিল থাকে। এ কারণে প্রায়ই যানবাহন পিছলে দুঘর্টনা ঘটে।

ওসি ওবাইদুর রহমান জানান, মৃতদেহ, মোটর সাইকেল ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার প্রাথমিক তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরোহী ট্রাকচাপা মৃত্যু মেহেরপুর মোটরাসাইকেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর