Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভৈরবে কোরবানির মাংস বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১


২ আগস্ট ২০২০ ১৩:৪৮

ঢাকা: ভৈরবে কোরবানির মাংস বিতরণকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে শাহ আলম (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছের আরও সাতজন। শনিবার (১ আগস্ট) ঈদুল আজহার দিন বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত শাহ আলম কান্দিপাড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র। তিনি কুলিয়ারচর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বেশকয়েকটি বাড়ি-ঘর ভাঙচুর করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ঈদের দিন বিকেলে শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে জান মাহমুদের বাড়িতে কোরবানির মাংস বিতরণকে কেন্দ্র করে বাওরার বাড়ির লোকজনের সঙ্গে ওই বাড়ির লোকজনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয় । সংঘর্ষের এক পর্যায়ে শাহআলমের মাথায় কাঠের লাঠি দিয়ে আঘাত করলে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। কিন্তু ঢাকার নিউরোলজি সায়েন্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, কোরবানির মাংস বিতরণকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে শাহআলম নামে একজন মারা গেছে । আমরা লাশের সুরতহাল করেছি এবং ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠিয়েছি। এই মৃত্যুর বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

কোরবানির মাংস নিহত বিতরণ সংঘর্ষ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর