Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কচুয়ায় হাই-ফ্লো অক্সিজেন ক্যানোলা দিলেন সেলিম মাহমুদ


৩ আগস্ট ২০২০ ২৩:৪৭

চাঁদপুর: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রোগীদের জন্য চাঁদপুরের কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে হাই-ফ্লো অক্সিজেন ক্যানোলাসহ অক্সিজেন সরবরাহকারী সরঞ্জাম হস্তান্তর করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

রোববার (২ আগস্ট) দুপুরে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ড. সেলিম মাহমুদ নিজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সরঞ্জাম আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন। এসময় হাই-ফ্লো অক্সিজেন ক্যানোলাসহ ২১টি অক্সিজেন সরবরাহকারী সরঞ্জাম হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

ভিডিও কনফারেন্সের মাধ্যমে হস্তান্তর অনুষ্ঠানটি উদ্বোধন করেন কচুয়ার সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর। তিনি এই উদ্যোগ নেওয়ার জন্য ড. সেলিম মাহমুদের ভূয়সী প্রশংসা করেন এবং তাকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেন, বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বাংলাদেশ, তথা বিশ্বমানবতার এই ক্রান্তিকালে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। জননেত্রীর এই আহ্বানে অনুপ্রাণিত হয়ে তার পক্ষ থেকেই আমি কচুয়ার মানুষের জন্য এই উদ্যোগ নিয়েছি।

এর আগে করোনা সংকটে অসহায় মানুষের সহায়তায় ড. সেলিম মাহমুদের উদ্যোগে কচুয়ায় দুই দফায় ৩ হাজার একশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও বস্ত্র সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাহ উদ্দিন মাহমুদের সভাপতিত্বে অক্সিজেন সরবরাহকারী সরঞ্জাম সরবরাহের অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কচুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ূব আলী পাটোয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী, কচুয়ার পৌর মেয়র ও যুবলীগ সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের আহ্বায়ক মাহবুব আলম, চাঁদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসানুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কামরুন্নাহার ভূঁইয়া ও আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, পৌর আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মাজহারুল ইসলাম শামীম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাহউদ্দিন সরকার, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খানসহ অন্যরা।

অক্সিজেন সরবরাহকারী সরঞ্জাম কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্স ড. সেলিম মাহমুদ হাই-ফ্লো অক্সিজেন ক্যানোলা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর