Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে হাসপাতালে ৪ লাখ টাকা অনুদান উপমন্ত্রী নওফেলের


৪ আগস্ট ২০২০ ২০:১০

ফাইল ছবি

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসায় নির্ধারিত চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চার লাখ টাকা অনুদান দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। হাসপাতালে নিরবচ্ছিন্নভাবে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা চালু রাখতে ১০টি ইউপিএস স্থাপনের জন্য এই অনুদান সাবেক মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন থেকে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে শিক্ষা উপমন্ত্রীর একজন প্রতিনিধি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথের কাছে অনুদানের চেক পৌঁছে দেন। এ সময় হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রবও ছিলেন।

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ১৯ জুলাই উপমন্ত্রী নওফেল চট্টগ্রাম জেনারেল হাসপাতাল পরিদর্শনে যান। এ সময় হাসপাতালের কর্মকর্তারা বিদ্যুতের লো-ভোল্টেজের কারণে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা এবং আইসিইউ শয্যার বিভিন্ন যন্ত্রপাতি বিকল হয়ে যাবার কথা জানান। উপমন্ত্রী এই সংকট সমাধানে প্রতিটি ৪০ হাজার টাকা করে ১০টি ইউপিএস কেনার জন্য চার লাখ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

এর আগেও জেনারেল হাসপাতালে উপমন্ত্রী নওফেল তিন লাখ টাকা অনুদান ও বিভিন্ন সুরক্ষা সামগ্রী দিয়েছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

৪ লাখ টাকা অনুদান শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল হাসপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ

শীত না এলেও কুয়াশা এসে গেছে
১৬ অক্টোবর ২০২৪ ১৮:০২

সম্পর্কিত খবর