Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভৈরবে মেঘনা নদীতে গোসল করতে গিয়ে পর্যটক নিখোঁজ


৫ আগস্ট ২০২০ ১৭:৪১

ভৈরব: ভৈরবে মেঘনা সেতু এলাকায় নদীতে গোসল করতে গিয়ে মো: মাকমুদুল ইসলাম ( ১৮) এক পর্যটক নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটে। তিনি নরসিংদী জেলার মনহরদী উপজেলার চক মাধবদীর গ্রামের আ:কাদির মিয়ার ছেলে । এখন পর্যন্ত লাশের কোন সন্ধান পাওয়া যায়নি ।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নরসিংদী জেলার মনহরদী উপজেলার চক মাধবদী থেকে ৬/৭ জন বন্ধু মিলে ভৈরবের মেঘনা ত্রিসেতু এলাকায় মঙ্গলবার দুপুরে বেড়াতে আসে। বিকেল ৪ টার দিকে বন্ধুরা মিলে মেঘনা নদীতে গোসলে নামে । এক পর্যায়ে পানির স্রোতে মো: মাকমুদুল ইসলাম তলিয়ে যায়। সঙ্গে থাকা বন্ধুদের চিৎকারে আশেপাশের পর্যটকরা এগিয়ে এলেও তাকে উদ্ধার করা যায়নি।

বিজ্ঞাপন

খবর পেয়ে ভৈরব ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। পানির স্রোত ও গভীরতা বেশি থাকায় তারা ব্যর্থ হয়। পরে কিশোরগঞ্জ জেলা ফায়ার সার্ভিসকে খবর দিলে সন্ধ্যা ছয়টার দিকে পাঁচ সদস্যের একটি ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের কোন সন্ধান পাওয়া যায়নি ।

ভৈরব ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো: জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করি। পরে কিশোরগঞ্জ জেলা ফায়ার সার্ভিসকে খবর দিলে সন্ধ্যা ছয়টার দিকে পাঁচ সদস্যের একটি ডুবুরি দল উদ্ধার কাজ চালায়। লাশ উদ্ধার না করা পর্যন্ত কাজ চালিয়ে যাব।

ভৈরবে পর্যটক নিখোঁজ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর