Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিহত ছাত্রলীগকর্মীর পরিবারের দায়িত্ব নিলেন ঢাকা আ’লীগ সভাপতি


৮ মার্চ ২০১৮ ২১:২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা (ধামরাই): ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ কর্মী শাকিলের পরিবারের দায়িত্ব নিলেন ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি ও বায়রার সভাপতি বেনজীর আহমদ। বুধবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ৭ মার্চের জনসভায় যাওয়ার পথে দুর্ঘটনায় শাকিল আহমেদ নামে দশম শ্রেণির ছাত্রের মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৮ মার্চ) বিকেলে নিহতের পাঁচ সদস্যের পরিবারের দায়িত্ব নিয়েছেন বেনজীর আহমেদ।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা ভাই ভাই। শাকিল শেখ হাসিনার ডাকে সারা দিয়ে ঘর হতে বের হয়েছিল। পথে দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। নিহত শাকিলের পরিবারের দায়িত্ব নিজে পালন করবো। শাকিলের দুই ভাইয়ের চাকরির ব্যবস্থা করে দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন-ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শওকত হোসেন শাহীন-পৌর মেয়র গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সিরাজসহ অন্যান্যরা।

নিহত শাকিল ধামরাই দেপাশাই গ্রামের স্থানীয় সুরমা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়া-লেখা করতো। সে স্থানীয় ছাত্র লীগের রাজনীতির সঙ্গে জড়িত। ৭ মার্চের জনসভায় ঢাকায় যাওয়ার জন্য বের হয়। পথে চলন্ত বাসের ভিতর থেকে মাথা বের করলে একটি গাছের সাথে শাকিলের মাথা লেগে ফেটে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক দিপু বলেন, শাকিলের মৃত্যুর বিষয়ে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন

৭ মার্চের জনসভায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় এক ছাত্রের মৃত্যু

বিজ্ঞাপন

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর