Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের মৃতদেহ উদ্ধার


৯ আগস্ট ২০২০ ২২:৫০

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় বিভিন্ন জায়গা থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে মোহাম্মাদপুর থেকে অজ্ঞাতনামা (২০) এক যুবক, মিরপুরের পল্লবী থেকে সোহেল রানা (২৪) নামের এক যুবক ও মগবাজার নয়াটোলার একটি বাসা থেকে বিপ্লব সরকার (৫০) নামের এক ব্যক্তির মৃতেদহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৯ আগস্ট) বিকেলের দিকে মোহাম্মাদপুর নবোদয় হাউজিংয়ের নির্মাণাধীন ভবন থেকে অজ্ঞাত যুবক, পল্লবীর পলাশনগরের একটি বাসা থেকে সোহেল রানা (২৪) এবং মগবাজার নয়াটোলার বাসা থেকে বিপ্লব সরকার (৫০) মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহগুলো মর্গে পাঠিয়েছে পুলিশ।

মোহাম্মাদপুর থানার উপ-পরিদর্শক সানাউল জানান, নবোদয় হাউজিংয়ের এক নম্বর রোডের নির্মাণাধীন একটি ভবনের একতলা ছাদ থেকে ওই যুবকের মৃতদেত উদ্ধার কর হয়। তার নাম, পরিচয় জানা যায়নি। তার পায়ের পাতায় যখম ও একটি হাত ভাঙা রয়েছে। মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে বলে জানান তিনি।

এদিকে পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন কুমার চক্রবর্তী জানান, মৃত সোহেল ওই বাসায় একাই থাকতো। প্রতিবেশিদের কাছ থেকে জানা গেছে, সে একটি ওষুধের দোকানে চাকরি করতো। মৃতদেহের শরীরের কোনো আঘাতের চিহ্ন নেই। মৃত্যুর কারণ এখনও আমরা জানতে পারিনি। ময়নাতদন্তের জন্য মৃতদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

তার বাবার নাম মোকাম্মেল মিয়া। গ্রামের বাড়ি রংপুর পীরগাছা উপজেলায় বলে জানান এসআই সুজন।

এছাড়া বিকেল চারটার দিকে মগবাজারের নয়াটোলার ২৮৯/১ নম্বর বাসার ৫ম তলার একটি রুম থেকে বিপ্লব সরকার (৫০) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

হাতিরঝিল থানার উপ-পরিদশর্ক (এসআই) সুব্রত দেবনাথ জানান, মৃত বিপ্লব সরকারের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা উপজেলায়। মগবাজার নয়াটোলা ২৮৯/১ নম্বর বাড়ির ৫ম তলায় একটি বাসায় ভাড়া থাকতো এবং আইসিডিডিআরবি-তে সে চাকরি করে। তার স্ত্রী-সন্তান গ্রামের বাড়িতে থাকে। সে একাই থাকতো ওই বাসায়। দুপুরে প্রতিবেশি ভাড়াটিয়ারা ওই বাসা থেকে দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেয়। পরে বিকেলে দরজা খুলে ভিতরে ঢুকে বাথরুম থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। তখনও বাথরুমের কলে পানি পড়ছিলো।

এসআই আরও জানান, শুক্রবার থেকে স্ত্রীসহ পরিবারের লোকজনের সঙ্গে তার যোগাযোগ হয়নি। ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে ২/৩দিন আগে তার মৃত্যু হয়েছে। পরে মৃতদেহ থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

উদ্ধার মৃতদেহ রাজধানী


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর