Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত


৯ মার্চ ২০১৮ ১০:২২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ঢাকা(আশুলিয়া)

ঢাকা : সাভারের আশুলিয়ার শ্রীপুরে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রুবেল (২৫) নামে এক ডাকাত নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, রুবেল চলন্ত বাসে ডাকাতি ও চালককে হত্যার ঘটনায় জড়িত।

শুক্রবার ভোরে আশুলিয়ার টংগাবাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত রুবেলের বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার লক্ষিণদার গ্রামে। তার বাবার নাম লাল মাহমুদ।

ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ জানায়, গত এক মাস আগে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটে। তখন ডাকাতরা বাসের চালককে ছুরিকাঘাতে হত্যা করে। তারা বাসটি আশুলিয়ার শ্রীপুর এলাকায় ফেলে যায়।

এ ঘটনায় শুক্রবার ভোরে খবর পেয়ে টংগাবাড়ি এলাকায় অভিযানে যায় পুলিশ। ডাকাতরা বিষয়টি টের পেয়ে পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশ গুলি চালালে রুবেল নামের ওই ডাকাত গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

আশুলিয়া থানার এস আই আবুল কালাম আজাদ জানান, নিহত রুবেলের নামে বিভিন্ন থানায় হত্যাসহ ডাকাতি মামলা রয়েছে। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের এস আই তানভীর মোর্শেদ, এ এস আই সেলিম মিয়া ও কনস্টেবল নয়ন আহমেদ আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

এর আগে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা.ফেরদৌসী আক্তার জানান, নিহত ডাকাতের বুকে গুলির চিহ্ন রয়েছে।

সারাবাংলা/টিএম/একে

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর