Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উবার রাইডের পেমেন্ট করা যাবে বিকাশে


১১ আগস্ট ২০২০ ০২:৩৬

এখন থেকে রাইড শেয়ারিং সেবা উবারের পেমেন্ট বিকাশে পরিশোধ করতে পারবেন গ্রাহক। ফলে নগদ ও ভাংতি টাকার ঝামেলা ছাড়াই রাইডের ভাড়া যাত্রীর বিকাশ অ্যাকাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবে পরিশোধ হয়ে যাবে। এছাড়া প্রিয়জনকে উবার রাইড দিয়েও গ্রাহক নিশ্চিন্তে যেকোনো স্থান থেকে যেকোনো সময় ভাড়া পরিশোধ করতে পারবেন।

সোমবার (১০ আগস্ট) গণমাধ্যমে পাঠানো উবার ও বিকাশের যৌথ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উবার রাইডের ভাড়া বিকাশে পরিশোধের সুবিধা নিতে উবার অ্যাপের ‘টাচ’ মেনু থেকে ‘পেমেন্ট’ বা ‘ওয়ালেট’ নির্বাচন করতে হবে। এরপর ‘অ্যাড পেমেন্ট মেথড’ নির্বাচন করে বিকাশ নির্বাচন করে বিকাশ অ্যাকাউন্টের তথ্য সংযুক্ত করতে হবে। এই পেমেন্ট পদ্ধতিতে একবার বিকাশ অ্যাকাউন্ট যুক্ত করলে পরবর্তী সব রাইডের ভাড়া স্বয়ংক্রিয়ভাবেই পরিশোধ হয়ে যাবে।

উবার এশিয়া-প্যাসিফিক অঞ্চলের বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর নন্দিনী মহেশ্বরী বলেন, বৈশ্বিক মহামারির এই সময়ে যখন শহরগুলো আবার সচল হতে শুরু করেছে, তখন নিরাপদ ও ক্যাশলেস লেনদেনে মাধ্যমে সামাজিক দূরত্ব নিশ্চিত করার গুরুত্ব আমরা অনুধাবন করেছি। এই পার্টনারশিপ গড়ার মাধ্যমে আমাদের গ্রাহকদের বিকাশের মতো পেমেন্ট অপশনের সঙ্গে যুক্ত করতে পেরে আমরা আনন্দিত।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ বলেন, উবার রাইডের স্বয়ংক্রিয় পেমেন্ট গ্রাহকদের জন্য আরও স্বস্তি বয়ে আনবে। নতুন এই ডিজিটাল পেমেন্টের অভিজ্ঞতা নিরবচ্ছিন্ন রাইড শেয়ারিং সেবা গ্রহণকে আরও নিশ্চিত করলো।

উবার উবার রাইড বিকাশ বিকাশে পরিশোধ রাইডের ভাড়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর