Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ট্রিপল মার্ডারে’র পরিকল্পনাকারীর স্বীকারোক্তি আদালতে


১২ আগস্ট ২০২০ ০১:২৪

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর ‘ট্রিপল মার্ডার’ মামলার মূল আসামি ও ঘটনার পরিকল্পনাকারী অলি বিশ্বাস আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তিনি অটোচালক আয়নাল হক (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তাদের ৩ বছরের শিশু কন্যা আশফিয়া হত্যাকাণ্ডের দায় স্বীকার করে নেন।

রিমান্ড শেষে মঙ্গলবার (১১ আগস্ট) বিকেলে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আল-ফয়সালের আদালতে অলি বিশ্বাসকে হাজির করলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। পরে আদালত তাকে জবানবন্দি দিতে অনুমতি দিলে তা রেকর্ড করা হয়।

আরও পড়ুন- ঘাতকদের চিনে ফেলাতেই ‘ট্রিপল মার্ডার’, গ্রেফতার ৮

এর আগে গত রোববার অলির সহযোগী রাকিব বেপারী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান মিলু জানান, চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী অলি বিশ্বাসের সহোযোগী রাকিব বেপারী রোববার আদালতে দেওয়া জবানবন্দিতে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন। রিমান্ডে থাকা  অলি বিশ্বাসকে জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার আদালতে হাজির করলে তিনিও জবানবন্দি দেন।

গত ৩১ জুলাই সকালে উপজেলার ধানীসাফা গ্রামের একটি বসতঘরে ঝুলন্ত অবস্থায় হাত বাঁধা তিন মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছিল, ৩০ জুলাই রাতেই তাদের হত্যা করে হাত বেঁধে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে দিয়েছিল ঘাতকরা। হত্যার শিকার আয়নাল হক (৩৫) অটোরিকশা চালাতেন। বাকি দু’জন তার স্ত্রী খুকু মনি (২৫) ও তাদের ৩ বছরের মেয়ে আশফিয়া। লোমহর্ষক ও আলোচিত ট্রিপল মার্ডারের ৯ দিনের মাথায় ধরা পড়ে মূল হোতা দু’জন। এর আগেই আরও ছয় জনকে গ্রেফতার করে পুলিশ।

ট্রিপল মার্ডার মূল পরিকল্পনাকারী স্বীকারোক্তি স্বীকারোক্তিমূলক জবানবন্দী হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর