Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওভারটেক করতে গিয়ে বাসকে ধাক্কা, হেলপারসহ নিহত ২


১২ আগস্ট ২০২০ ০২:৪১

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে ওভারটেক করতে গিয়ে সামনের বাসকে ধাক্কা দিলে পেছনের বাসের হেলপার পড়ে গিয়ে মারা গেছেন। দুই বাসের মধ্যেকার এ দুর্ঘটনায় এক ভ্যানচালকেরও মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ আগস্ট) বিকেলে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার রাইগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু শাহীন (১৮) ‘মা রেজিয়া’ পরিবহনের হেলপার ছিলেন। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর গ্রামের সাহেব উদ্দীনের ছেলে। আর নিহত ভ্যানচালকের নাম মিন্টু মিয়া (৩৫)। তিনি পলাশবাড়ী উপজেলার ভবানীপুর গ্রামের দুলা মিয়ার ছেলে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানি জানান, ঢাকা থেকে ‘মা রেজিয়া’ পরিবহনের একটি যাত্রীবাহী বাস রংপুর যাচ্ছিল। পথে রাইগ্রাম এলাকায় সামনে থাকা এসএ ট্রাভেলসের একটি বাসকে ওভাটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ‘মা রেজিয়া’ পরিবহনের হেলপার গেট থেকে পড়ে যান। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, ওভারটেক করতে গিয়ে দুই বাসের সংঘর্ষের সময় পলাশবাড়ী থেকে কোমরপুরগামী একটি  ভ্যান নিয়ন্ত্রণ হারায়। ভ্যানটি মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খেলে ভ্যানচালক মিন্টু মিয়া আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা নিহত ২ বাসকে ধাক্কা সড়ক দুর্ঘটনা হেলপারের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর