Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেনী নদীতে মাছ ধরতে গিয়ে দর্শনার্থী যুবকের মৃত্যু, নিখোঁজ ২


১৫ আগস্ট ২০২০ ২১:৫৭

নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ক্লোজার এলাকার ছোট ফেনী নদীতে ঘুরতে এসে মাছ ধরার সময় জোয়ারের পানিতে তলিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে আরও ২ যুবক।

শনিবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। মৃত নজরুল ইসলাম স্বপন (৩০) ফেনী জেলার দাগনভূঞা উপজেলার দেবরামপুর গ্রামের বাসিন্দা। নিখোঁজ ২ যুবক একই গ্রামের ওমান প্রবাসী আনোয়ার হোসেন (৩৫) এবং বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান (২০)।

মাইজদী ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক নিউটন দাস জানান, মাইজদী ও কোম্পানীগঞ্জের দু’টি ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালিয়েছে। বিকাল ৫টায় নজরুল ইসলাম স্বপনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

তিনি আরও জানান, রাত হয়ে যাওয়ায় উদ্ধার তৎপরতা আজকের জন্য স্থগিত করা হয়েছে। আগামীকাল রোববার সকাল থেকে ফের উদ্ধার অভিযান শুরু হবে।

উল্লেখ্য, শনিবার সকালে ফেনীর দাগনভুঞা এলাকা থেকে ২৩ জন দর্শনার্থী ঘুরতে আসেন মুছাপুর ক্লোজার এলাকায়। পরে তাদের মধ্যে ৭ জন ঝাঁকি জাল দিয়ে ছোট ফেনী নদীর মিষ্টি পানির অংশে মাছ ধরতে নামেন। একপর্যায়ে হঠাৎ জোয়ার এলে তাদের মধ্যে তিনজন তীরে উঠতে না পেরে পানিতে তলিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের মাইজদী ও কোম্পানীগঞ্জের দু’টি ইউনিটের সদস্যরা ১ জনের লাশ উদ্ধার করে।

নিখোঁজ ফেনী নদী যুবক যুবকের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর