Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাছ বিক্রেতাকে হত্যার পর মৃতদেহ মাটিচাপা


১৫ আগস্ট ২০২০ ২৩:৪০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় এক মাছ বিক্রেতাকে হত্যার পর মৃতদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ পাওয়া গেছে। এরই মধ্যে ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) গভীর রাতে ছুরিকাঘাতে ওই মাছ বিক্রেতাকে হত্যা করা হয় বলে পুলিশ জানায়। আর শনিবার (১৫ আগস্ট) রাতে সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট ইউনিয়নের কেশবপুর থেকে মাটি খুঁড়ে মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত মো. নুরুদ্দিনের (৩৭) বাড়ি নোয়াখালী উপজেলায়। সীতাকুণ্ডে তিনি মাছের ব্যবসা করতেন। পরিবার নিয়ে থাকতেন ফৌজদারহাটের কেশবপুরে।

এ ঘটনায় আটক রোমান মিয়া (২৬) পেশায় অটোরিকশা চালক। হবিগঞ্জ জেলার চুনারুঘাটের বাসিন্দা রোমানও থাকেন সীতাকুণ্ডের একই এলাকায়।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক সারাবাংলাকে জানান, নুরুদ্দিনকে না পেয়ে তার বাসার মালিক বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যকে জানায়। স্থানীয়রা ঘটনার জন্য রোমানকে সন্দেহ করে আটক করে। পরে সে ছুরিকাঘাতে খুন করে নুরুদ্দিনের মৃতদেহ বাড়ির সামনে মুরগির ঘরে মাটিচাপা দেওয়ার বিষয়টি স্বীকার করে।

পুলিশ পরিদর্শক সুমন বলেন, ‘রোমান জানিয়েছে, নুরুদ্দিন স্ত্রীকে মারধর করত। সেজন্য তাকে খুন করেছে। এ ঘটনায় নুরুদ্দিনের স্ত্রীও জড়িত বলে আমাদের সন্দেহ। কারণ সে বিষয়টি গোপন করেছিল। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

মাছ ব্যবসায়ী মাটিচাপা মৃতদেহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর