Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার


১৭ আগস্ট ২০২০ ০২:১১

ঢাকা: রাজধানীর রামপুরায় স্বামীর বন্ধু কতৃক গৃহবধূ (১৯) ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক মহর আলীকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৫ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর রামপুরা পূর্ব হাজিপাড়ায় এই ঘটনা ঘটে।

রোববার (১৬ আগস্ট) রাত ১০টার দিকে ধর্ষণের শিকার ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

রামপুরা থানার উপপরিদশর্ক (এসআই) মো. রেজাউল করিম জানান, রামপুরা পূর্ব হাজিপাড়ায় স্বামীর সঙ্গে থাকেন ওই নারী। আগে পোশাক কারখানায় চাকরি করলেও বর্তমানে বেকার। শনিবার স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। স্বামী রাগ করে বাসা থেকে বেরিয়ে যায়। কিছুক্ষণ পর স্বামীর বন্ধু মহর আলী বন্ধুর স্ত্রীকে ফোন দিয়ে বলে যে, স্বামী তার বাসায় গিয়েছে, সে যেনো এসে তাকে বুঝিয়ে নিয়ে যায়।

এসআই আরও জানান, এরপর রাত সাড়ে ১০টার দিকে ওই নারী পূর্ব হাজিপাড়ায় মহর আলীর বাসায় গেলে সেখানে তার স্বামীকে দেখতে পায় না। তখন মহর আলী তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রাতেই ওই সেখান থেকে বাসায় ফিরে যায়। বাসায় ফেরার পর সে দেখে যে, তার স্বামী ফিরে এসেছে। এ সময় তার স্বামী জানতে চায়, সে কোথায় গিয়েছিল। ওই নারী প্রথমে কিছু না বললেও এক পর্যায়ে স্বামীকে ধর্ষণের ঘটনা খুলে বলে।

পরে রোববার (১৬ আগস্ট) দুপুরে স্বামী-স্ত্রী থানায় এসে মহর আলীর বিরুদ্ধে মামলা করে। এর পরপরই অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করা হয়। আর গৃহবধুর শারীরিক পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। ধর্ষণের ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে বলে জানান এসআই রেজাউল করিম।

বিজ্ঞাপন

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ যুবক গ্রেফতার রাজধানী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর