Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু


১৮ আগস্ট ২০২০ ২১:৪৭

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় এক যুবক ও এক কিশোরের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজধানীর বনানী আর্মি স্টেডিয়ামে নির্মাণকাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মারা যান আমিনুর (২০) নামে এক যুবক। আর মিরপুরের পল্লবীতে সাকিব ইসলাম (১২) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ১১টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হন আমিনুর। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা সাড়ে ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।

আমিনুরের সহকর্মী আব্দুর রহিম জানান, আমিনুরের বাড়ি রংপুরে। তারা রড মিস্ত্রির কাজ করে। বনানী আর্মি স্টেডিয়ামে একটি ভবন নির্মাণের জন্য মাটির নিচে পাইলিংয়ের কাজ করছিল তারা। সকালে মাটির গর্ত থেকে লোহার মই উপরে উঠানোর সময় বিদ্যুতের তারের সাথে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয় আমিনুর। পরে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে মিরপুরের পল্লবীতে সাকিব ইসলাম (১২) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে তার স্বজনরা। সে স্থানীয় রশিদ আদর্শ বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

মঙ্গলবার সকাল নয়টার দিকে মিরপুর ১২ নম্বর সেকশনের ডি ব্লকের ১২ নম্বর রোডের বাসায় গলায় ফাঁস দেয়। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত সাকিব ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার দুধছড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে। পরিবারের সাথে মিরপুরের ওই বাসায় ভাড়া থাকতো। সাকিব দুই ভাইয়ের মধ্যে ছোট ছিল ।

সাকিবের বাবা হারুন জানান, সকালে ঘুম থেকে উঠতে দেরি করছিল সাকিব। এজন্য তাকে বকাঝকা করেন তিনি। এই কারণে রাগ করে রুমের দরজা বন্ধ করে দিয়ে জানালার সঙ্গে মায়ের ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়। পরে তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তাকে ঝূলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় বিষয়টি অবহিত করা হয়েছে।

পৃথক ঘটনা মৃত্যু রাজধানী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর