Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ২ সহোদরসহ ৩ জনের মৃত্যু


১৯ আগস্ট ২০২০ ১১:৩৪

যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই সহোদরসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার (১৮) রাত দেড়টার দিকে বাফালো থেকে নিউইয়র্কে ফেরার সময় এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মোজাম্মেল হক রাসেল (২৭) এবং তার ছোট ভাই হিমেল আকরাম জয় (২৫)। এছাড়া অপর গাড়ির চালক ৮১ বছর বয়সী এক বৃদ্ধও প্রাণ হারিয়েছেন। আর আহত হয়েছেন রাসেলের আপন ছোট ভাই আনিসুল হক আপেল (১৮) সহ দুজন।

বিজ্ঞাপন

হতাহত তিন সহযোদরের বাড়ি বাংলাদেশের ময়মনসিংহ জেলার নান্দাইলে। মোজাম্মেল হক রাসেলের বাবা মো. সিরাজুল ভূঁইয়া নিহত ছেলেদের মৃতদেহ নিতে বাফালো পৌঁছেছেন। নিহত রাসেলের দুই কন্যা সন্তান রয়েছে। তবে আপেলের অবস্থা এতটা সংকটময় নয় বলেও জানিয়েছেন তিনি। তারা নিউ ইয়র্কের অ্যাস্টোরিয়ার বাসিন্দা।

পুলিশ জানায়, নিউইয়র্ক অঙ্গরাজ্যের বাফালোয় নায়াগ্রা জলপ্রপাত দেখেতে যান মোজাম্মেল ও তার দুইভাইসহ তাদের এক বন্ধু। সেখান থেকে নিউইয়র্ক ফেরার পথে রচেস্টার শহরের কাছে পৌঁছালে ভয়াবহ এ সড়ক দুর্ঘটনায় শিকার হন তারা। আনুমানিক রাত দেড়টার দিকে ৮১ বছর বয়সী বৃদ্ধ চালক ভুল করে সড়কের উল্টোপথে ঢুকে পড়েন। এ কারণেই দুর্ঘটনার শিকার হন তারা। এতে ঘটনাস্থলেই দুই ভাই ও অন্য গাড়ির চালক মারা যান।

মহাসড়কের দুর্ঘটনা তদন্তকারী পুলিশের সুত্রে জানা যায়, দুর্ঘটনার প্রায় ৮ মিনিট আগে থেকেই উল্টোপথে গাড়ি চালাচ্ছিলেন ৮১ বছর বয়সী ওই বৃদ্ধ। দুর্ঘটনায় আহত দুজনকে গুরুতর অবস্থায় নিকটবর্তী স্ট্রং মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে ভয়াবহ এ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই সহোদরের মৃত্যুর খবর সর্বত্র ছড়িয়ে পড়লে প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

২ সহোদর মৃত্যু যুক্তরাষ্ট্র সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

গোলমরিচ যেভাবে দ্রুত ওজন কমায়
২০ অক্টোবর ২০২৪ ১৫:৫১

সম্পর্কিত খবর