Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মঠবাড়িয়ায় কলেজ ছাত্রের কব্জি কেটে ফেলেছে দুর্বৃত্তরা


১৯ আগস্ট ২০২০ ১৫:০২

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় শুভ শীল (১৮) নামের এক কলেজ ছাত্রের ডান হাতের কব্জি কেটে ফেলেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে পৌর শহরের দক্ষিণ বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ব্রিজের দক্ষিণ পাড়ের চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় শুভকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দ্রুত বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

শুভ মঠবাড়িয়া সরকারি কলেজ থেকে আসন্ন এইচ এসসি পরীক্ষার্থী ও পৌর ৩ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা। সে উপজেলার আমড়া গাছিয়া গ্রামের শ্যামল শীলের ছেলে।

শুভর বাবা জানান, ওই দিন সন্ধ্যার দিকে শুভ উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিনের বাসায় ছিল। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে হেঁটে বাসায় ফেরার পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ব্রিজের দক্ষিণ পাড়ের চৌরাস্তায় সাহাবুদ্দিনের বাসার কাছে পৌঁছালে পূর্ব থেকে সেখানে ওঁৎ পেতে থাকা একদল দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এ সময় হমলাকারীরা তার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে।

এ ঘটনায় সেদিন রাতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মো. রফিক উদ্দিন আহম্মেদ ফেরদাউসের বাসায় হামলা চালিয়ে তার গাড়ি, সিসি ক্যামেরা ভাংচুর ও ইট নিক্ষেপ করে ছাত্রলীগের একটি গ্রুপ। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

মঠবাড়িয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ আ জ মো. মাসুদুজ্জামান জানান, এ ব্যাপারে এখানো কোনো অভিযোগ হয়নি। তবে হামলাকারীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পৌর এলাকার বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

কলেজ ছাত্র হাত


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর