Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুলেছে হিলি চেকপোষ্ট, স্বাস্থ্যবিধি মেনে যাতায়াতের পরামর্শ


১৯ আগস্ট ২০২০ ১৮:৫৬

হিলি (দিনাজপুর): করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর হিলি চেকপোষ্ট দিয়ে যাত্রী পারাপার শুরু হয়েছে। যাত্রীরা এখন স্বাস্থ্যবিধি মেনে ভারতে যাতায়াত করতে পারবেন। বুধবার (১৯ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের ৬ সদস্যের একটি প্রতিনিধি দল হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট পরির্দশন করার সময় এ মন্তব্য করেন।

স্বাস্থ্য অধিদপ্তরের রোগ নিয়ন্ত্রণ শাখার পরিচালক অধ্যাপক ডা.শাহনীলা ফেরদৌসী, আইএইচআর ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার ডা. গোলাম মোস্তফা, রোগ নিয়ন্ত্রণ শাখার সহকারী পরিচালক ডা.তাহমিনা আকতার, বিশ্ব স্বাস্থ্য সংস্থার সদস্য ডা. মহিউদ্দিন ইমিগ্রেশন চেকপোষ্টের স্বাস্থ্য ব্যবস্থা ও জিরো পয়েন্ট এলাকা পরির্দশন করেন।

বিজ্ঞাপন

অধ্যাপক ডা. শাহনীলা ফেরদৌসী সাংবাদিকদের বলেন, বিমানবন্দর ও স্থলবন্দরে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কি না তা দেখার জন্যই আজকে হিলি ইমিগ্রেশনে আসা। স্থলবন্দরে স্বাস্থ্যবিধি মেনে চলা দরকার। যাতে অন্যদেশের আক্রান্ত ব্যক্তি এদেশে আসতে না পারে এবং এদেশের আক্রান্ত ব্যক্তি অন্যদেশে না যায়।

তিনি আরও বলেন, এই বন্দরে একটি স্ক্যানার মেশিন বাসানোর জন্য আমরা সুপারিশ করবো।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, হাকিমপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদ হাসান, আরএম নাজমুস সাঈদ, হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ।

হিলি চেকপোষ্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর