Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩১ আগস্ট থেকে ঢাকা-দোহা রুটে ফ্লাইট শুরু ইউএস-বাংলার


২১ আগস্ট ২০২০ ০৯:২৭

ঢাকা: পাঁচ মাস পর আগামী ৩১ আগস্ট থেকে ঢাকা-দোহা রুটে ফের ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সপ্তাহে দুই দিন একটি করে ফ্লাইট চলবে এই রুটে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাপব্যবস্থাপক (জিএম, জনসংযোগ) মো. কামরুল ইসলাম সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কামরুল ইসলাম জানান, বাংলাদেশ ও কাতার সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে প্রাথমিকভাবে সপ্তাহে দুই দিন ঢাকা থেকে দোহায় ফের ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সোম ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশ্যে ছেড়ে যাবে ফ্লাইট। দোহা থেকে একই দিন স্থানীয় সময় রাত ১১টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-দোহা-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে।

কামরুল ইসলাম আরও বলেন, বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে গুয়াংজু রুটে সপ্তাহে একটি ও কুয়ালালামপুর রুটে দু’টি আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া কোভিড-১৯ মহামারিকালীন বিশ্বের বিভিন্ন গন্তব্যে আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে ও কার্গো পরিবহনে বিশেষ ফ্লাইট পরিচালনা করছে। এরই মধ্যে চেন্নাই, কলকাতা, দিল্লি, লাহোর, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, আবধাবী, দুবাই, দোহা, মাস্কাট, হ্যানয় ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে বিশেষ ফ্লাইট পরিচালনা করে আটকে পড়া যাত্রীদের দেশে ফিরিয়ে এনেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ইউএস-বাংলা ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-দোহা ফ্লাইট শুরু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর