Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনামুক্ত হলেন পরিবেশমন্ত্রী, ছাড়পত্র নিয়ে বাসায়


২০ আগস্ট ২০২০ ১৯:৩২

ঢাকা: করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে তিনি শঙ্কামুক্ত।

বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে ছাড়পত্র পেয়ে ঢাকার বেইলি রোডের সরকারি বাসায় ফেরেন মন্ত্রী। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আগামী দুই সপ্তাহ নিজ বাসায় আইসোলেশনে থেকে প্রয়োজনীয় চিকিৎসা নেবেন তিনি।

মন্ত্রী তার আশু রোগমুক্তি কামনা করে দোয়া করার জন্য নির্বাচনি এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার জনগণসহ দেশে ও প্রবাসে বসবাসকারী সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরিবেশমন্ত্রীর নমুনা পরীক্ষা করলে ১২ আগস্ট দুপুরে ফলাফল পজিটিভ আসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে ওই দিন সন্ধ্যাতেই তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ভর্তি হন। তিনি প্রধান চিকিৎসক ডা. বিগ্রেডিয়ার জেনারেল মো. আব্দুর রাজ্জাক ছাড়াও অধ্যাপক ডা. বিগ্রেডিয়ার জেনারেল মো. আজিজুল ইসলাম ও ডা. মেজর সাদিয়ার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। আন্তরিকভাবে চিকিৎসাসেবা দেওয়ার জন্য তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন মন্ত্রী।

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর