Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কীর্তনখোলায় আরও এক লাশ


১০ মার্চ ২০১৮ ১৩:৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালের চরমোনাই লঞ্চঘাট এলাকায় কীর্তনখোলায় ট্রলার ডুবিতে নিখোঁজ আরও এক ব্যক্তির মরদেহ ভেসে উঠেছে। এই নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো সাতজনে।

শনিবার (১০ মার্চ) সকাল ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। বরিশাল সদর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেল্লাল হোসেন জানান, বরিশালের কীর্তনখোলা নদীর চরমোনাই লঞ্চঘাট এলাকা থেকে ৪৫ বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এখনো পরিচয় জানা যায়নি।

এর আগে ট্রলার ডুবির দুই দিন পর শুক্রবার ছয়জনের মরদেহ উদ্ধার করে নৌপুলিশ। শুক্রবার (০৯ মার্চ) দুপুরে চরমোনাই এলাকার কীর্তনখোলা নদীতে মরদেহ ছয়টি ভেসে ওঠে।

নিহতরা হলেন, গাজীপুর জেলার আমানউল্লাহ দেওয়ানের ছেলে শাহ আলী (২৮), জাকির হোসেনের ছেলে দিলদার (৩০), গাজীপুর সদরের মালেকের ছেলে ইফতেখার (৯), মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার পাচনখোলার বাদশা ঢালী (৬৫), ময়মনসিংহের মকবুল হোসেনের ছেলে দেলোয়ার (২৮), লক্ষ্মীপুরের জেলার হেদায়েত হোসেনের ছেলে কুদ্দুস (২৪)।

বরিশাল নৌ-থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেল্লাল হোসেন জানান, বুধবার দুপুরে ট্রলারটি বরিশালের চরবাড়ীয়া থেকে কীতর্নখোলা নদী পাড়ি দিয়ে চরমোনাই লঞ্চঘাটের দিকে যাচ্ছিল। ঘাটে কীর্তনখোলা ১০ লঞ্চের পেছনে নোঙ্গর করে চরমোনাই মাহফিলগামী মুসল্লিদের তুলতে গিয়ে ট্রলারটি কাত হয়ে যায়। এ সময় পেছনে থেকে অন্য একটি ট্রলার ধাক্কা দিলে তা ডুবে যায়। এতে বেশ কয়েকজন নিখোঁজ ছিল।

সারাবাংলা/টিএম/এটি

কীর্তনখোলায় ছয় লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর