Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছবির নারী নয়, প্রতিপক্ষের মামলায় সেই কিশোর কারাগারে


২৬ আগস্ট ২০২০ ২১:১৮

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে এক নারীর সামনে অশালীন আচরণের ছবি ফেসবুকে ভাইরালের পর গ্রেফতার হওয়া কিশোরকে যৌন হয়রানির অভিযোগে দায়ের হওয়া একটি মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। তবে ভাইরাল হওয়া ছবিতে যে নারীকে দেখা গেছে তিনি কোনো অভিযোগ করেননি। ওই কিশোরের পারিবারের প্রতিপক্ষের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখায় পুলিশ।

নগরীর সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ফারুকী সারাবাংলাকে জানান, যৌন হয়রানির অভিযোগে অন্য এক নারীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারার মামলায় কিশোর বাবলুকে গ্রেফতার দেখানো হয়। দুপুরে তাকে চট্টগ্রাম মহানগর হাকিমের আদালতে হাজির করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। তবে তাকে জিজ্ঞাসাবাদের জন্য কোনো রিমান্ডের আবেদন করা হয়নি।

গ্রেফতার মো. বাবলু (১৬) নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকায় টং ফকির শাহ মাজার লেইনে একটি গলির বাসিন্দা ছালেহ আহমেদের ছেলে। ফেসবুকে ছবি ভাইরালের পর মঙ্গলবার রাত ৮টার দিকে তাকে নগরীর আগ্রাবাদ থেকে আটক করা হয়।

আরও পড়ুন: নারীর সামনে বিবস্ত্র হয়ে ‘ভাইরাল’ সেই কিশোর আটক

গত ১৯ আগস্ট ছালেহ আহমেদের পরিবারের সঙ্গে প্রতিবেশি আব্দুর রাজ্জাক বেইঙ্গ্যার পরিবারের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে এক নারীর সামনে বাবলুর অশালীন অঙ্গভঙ্গির একটি ছবি ফেসবুকে ভাইরাল হয় মঙ্গলবার দুপুরে। বাবলু ওই নারীকে যৌন হয়রানি করেছেন বলেও অভিযোগ তোলা হয়। তবে পুলিশ আটকের পরও বাবলুর বিরুদ্ধে ওই নারী কোনো অভিযোগ করেননি।

ওসি ফজলুর রহমান ফারুকী জানিয়েছেন, ছালেহ আহমেদের পারিবারিক প্রতিপক্ষ আব্দুর রাজ্জাকের স্ত্রী বাদি হয়ে বাবলুর বিরুদ্ধে মামলা করেন। তিনি অভিযোগ করেছেন, বাবলু তাকে উদ্দেশ্য করে অশালীন অঙ্গভঙ্গি করেছেন।

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর