Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় পুকুরের পানিতে বিদ্যুৎপৃষ্ট হয়ে বাবা-ছেলের মৃত্যু


২৮ আগস্ট ২০২০ ১৩:৩৬

বগুড়া: বগুড়ার নন্দীগ্রামে পুকুরের পানিতে বিদ্যুৎপৃষ্ট হয়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ আগস্টে) সকাল ৯ টার দিকে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের তুলাশন গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন— তুলাশন গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন (৫৫) ও তার ছেলে শরিফুল ইসলাম (২৬)।

স্থানীয়রা জানান, তুলাশন গ্রামে সোয়া দুই একর জায়গার একটি পুকুরে মাছ চাষ করেন একই গ্রামের শাহিন আলম। পুকুরের মাছ চুরি ঠেকাতে তিনি রাতে পুকুরের পানিতে কাটাতারের সাহায্যে বিদ্যুতায়িত করে রাখেন। শুক্রবার সকালে একই গ্রামের দুই শিশু ওমর ফারুক (১০) ও সিনহা খাতুন (৮) পুকুরে রাখা নৌকায় উঠতে গেলে তারা ধাক্কা খেয়ে পুকুর পাড়ে পড়ে যায়। দুই শিশুর পড়ে যাওয়া দেখে মোফাজ্জল হোসেন কারণ অনুসন্ধানের জন্য পুকুরের পানিতে নামলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় তার চিৎকারে ছেলে শরিফুল বাবাকে উদ্ধার করতে পুকুরে নামলে দুইজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। গ্রামবাসী তাদের মরদেহ উদ্ধার করেন। ঘটনার পরপরই পুকুরের মালিক শাহিন আলম বাড়িতে তালা দিয়ে স্বপরিবারে পালিয়ে যান।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, শাহিন আলম ও তার পরিবারের কাউকে পাওয়া যায়নি। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বগুড়া বিদ্যুৎস্পৃষ্টে বাবা ছেলের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর