Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গলা কেটে মা’কে হত্যা, হন্তারক ছেলে আটক


২৮ আগস্ট ২০২০ ১৫:৫৯

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নে ধারালো দা দিয়ে গলা কেটে মা’কে হত্যা করেছে তারই সন্তান। তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে গ্রামবাসী। তারা জানিয়েছেন, মাতৃহন্তারক সেই ছেলে মাদকাসক্ত।

শুক্রবার (২৮ আগস্ট) সকালে সোনাপুর ইউনিয়নের রাখালীয়া গ্রামে সর্দরবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত শেফালী বেগম (৬০) ওই গ্রামের হোসেন আলীর স্ত্রী। হত্যাকারী ছেলের নাম জাফর হোসেন (২৬)।

শেফালী বেগমের বড় ছেলে ও জাফরের বড় ভাই জসিম উদ্দিন বলেন, গত কয়েক মাস ধরে জাফর বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে মাদক সেবন করে অনেক টাকা ঋণ হয়েছে। এই টাকার জন্য বিভিন্ন সময়ে মায়ের কাছে অর্থ দাবি করে আসছিল। টাকা না দিলে খারাপ আচরণ করত।

জসিম জানান, শুক্রবার সকালে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয় জাফরের। একপর্যায়ে মা শেফালি বেগমকে বিছানায় ফেলে দা দিয়ে গলা কেটে হত্যা করেন জাফর। এসময় প্রতিবেশীরা ছুটে এসে তাকে আটক করেন।

খবর পেয়ে রায়পুর থানা পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রামবাসীর কাছ থেকে জাফর হোসেনকে তাদের হেফাজতে নেয়। একইসঙ্গে শেফালী বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, আটক জাফরের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের  করে তাকে আদালতে উপস্থিত করা হবে। ছেলের মাদক সেবনের বিরোধিতা করার কারণেই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে প্রতীয়মান হচ্ছে।

গলা কেটে হত্যা ছেলে আটক টপ নিউজ মাকে হত্যা হন্তারক ছেলে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর