Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাস্থ্যের অবনতি, হাসপাতালে ভর্তি সাবেক তারকা ফুটবলার বাবলু


২৯ আগস্ট ২০২০ ০০:০৫

ঢাকা: করোনা আক্রান্ত হয়ে সপ্তাহ ধরে নিজের বাসায় চিকিৎসাধীন থাকা সাবেক তারকা ফুটবলার হাসানুজ্জামান খান বাবলুর স্বাস্থ্যের অবনতি হয়েছে। হঠাৎ স্বাস্থ্যের অবনতি ঘটায় এক হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

রাজধানীর ল্যাব এইড হাসপাতালে গতকাল বৃহস্পতিবার (২৭ আগস্ট) জাতীয় সর্বোচ্চ পুরস্কারপ্রাপ্ত এই ফুটবলারকে ভর্তি করা হয়েছে।

সপ্তাহখানেক আগে জ্বর ও হালকা কাশি থাকায় ২১ আগস্ট সকালে করোনা পরীক্ষা করিয়েছিলেন সোনালি অতীত ক্লাবের সভাপতি ও বাফুফের সাবেক এ সদস্য। ওইদিন সন্ধ্যায় রিপোর্ট পেয়েছেন তার করোনা পজিটিভ। হাসানুজ্জামান খান বাবলু চিকিৎসকের পরামর্শে বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন।

এখন শারীরিকভাবে একটু সুস্থ বোধ করছেন বলে নিজেই জানিয়েছেন হাসানুজ্জামান খান বাবলু, ‘করোনার পাশাপাশি ফুসফুসে সংক্রমিত হয়ে বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হতে হয়েছে। চিকিৎসক সব নির্দেশনা দিচ্ছেন। এখন একটু ভাল বোধ করছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

জাতীয় দলের সফলতার সঙ্গে খেলে গেছেন হাসানুজ্জামান বাবলু। ১৯৭৫ থেকে ১৯৮২ সাল পর্যন্ত ছিল তাঁর সফল পদচারণা। এছাড়া ঘরোয়া ফুটবলে মাঠ মাতিয়েছেন। ঢাকা আবাহনী, মোহামেডান ও ব্রাদার্সের হয়েও দুর্দান্ত পারফর‌ম্যান্স করে নজর কেড়েছেন। খেলোয়াড়ি জীবন শেষ করে কোচিংয়েও সফলতা রেখে গেছেন বাবলু। মোহামেডানকে লিগ চ্যাম্পিয়ন করিয়েছেন ১৯৯৯ সালে। জাতীয় দলের কোচের দায়িত্বও পালন করেছেন এই সাবেক তারকা ফুটবলার। ২০০৬ সালে পেয়েছেন জাতীয় ক্রীড়া পুরস্কার।

বর্তমানে সাবেক ফুটবলারদের সংগঠন সোনালি অতীত ক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন বাবলু।

করোনা আক্রান্ত ভর্তি ল্যাব এইড হাসপাতাল হাসানুজ্জামান খান বাবলু


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর