Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগের ৪ নেতার বিরুদ্ধে নারী নেত্রীকে শ্লীলতাহানির অভিযোগ


২৯ আগস্ট ২০২০ ১৬:৫৬

রাঙামাটি: জেলা ছাত্রলীগের ৪ নেতার বিরুদ্ধে শ্লীলতাহানিসহ বিভিন্ন অভিযোগ এনেছেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নাসরিন ইসলাম।

শনিবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১১টায় রাঙামাটি প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এই জনপ্রতিনিধি বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘জেলা ছাত্রলীগের মেজবাহ উদ্দিন, হাবিবুর রহমান বাপ্পী, কায়সার আহম্মেদ ও ইমরুল উদ্দিনসহ ১০-১৫ জন মিলে ১৯ আগস্ট রাতে আমাকে ছুরি, রড দিয়ে আঘাত করে। এমনকি আমার নাবালিকা মেয়েকে নির্যাতন করে কাপড়-চোপড় ছিঁড়ে ফেলে।’

তিনি আরও জানান, উপজেলা পরিষদের টিউবওয়েল বসানো নিয়ে বাসায় এক সভা চলাকালীন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর জব্বার সুজনের ছত্রছায়ায় ছাত্রলীগের এই চার নেতা বাসায় হামলা করে। এসময় বাসার ভিতর ভাঙচুরসহ আমাকে শ্লীলতাহানিরও চেষ্টা চালায়। এদের মধ্যে মেজবাহ উদ্দিন আমার বিল্ডিংয়ের ভাড়া থাকে। দীর্ঘদিন ধরে সে ভাড়া দেয় না, ভাড়া চাইলে আরও ক্ষিপ্ত হয়ে উঠে।

নাসরিন বলেন, ‘এসব বিষয়ে কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করলেও এখনও মামলা হিসেবে অন্তর্ভূক্ত হয়নি অভিযোগটি। আমি নিজেই আওয়ামী লীগের রাজনীতি করি, কিন্তু ছাত্রলীগের এসব কতিপয় সন্ত্রাসীদের কারণে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এসব কর্মকাণ্ডে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম বাধাগ্রস্ত হচ্ছে।’

সংবাদ সম্মেলনে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান।

আওয়ামী লীগ ছাত্রলীগ নাসরিন ইসলাম মহিলা ভাইস চেয়ারম্যান সাংস্কৃতিক সম্পাদক


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর