Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় অপহরণের তিনদিন পর শিশু উদ্ধার


৩০ আগস্ট ২০২০ ১২:০০

সাভার: আশুলিয়া থেকে অপহরণের তিন দিন পর ওমর আলী (৮) নামের এক শিশুকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী আনিছুর রহমানকে (৩১) আটক করা হয়েছে। রাতে উত্তরার আব্দুল্লাহপুর থেকে অপহৃত শিশুকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, আশুলিয়ার জামগড়া বটতলা এলাকায় পোশাক শ্রমিক নুরুল ইসলাম- শ্যামল ঘোষ নামের এক বাড়িওয়ালার বাড়িতে একটি কক্ষে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকতেন। সেই বাড়িতে গত কয়েকদিন আগে ভাড়াটিয়া হিসেবে একটি রুম ভাড়া নেন অপহরণকারী আনিছুর রহমান।

বিজ্ঞাপন

গত ২৭ আগস্ট প্রতিবেশি শিশু ওমর আলীকে দোকান থেকে খেলনা কিনে দেওয়ার কথা বলে অপহরণ করে নিয়ে যান আনিছুর রহমান। পরে শিশুটির পরিবারের কাছে মুঠোফোনে মুক্তিপণ হিসেবে দুই লক্ষ টাকা দাবি করেন আনিছুর রহমান। অপহরণের কথা পুলিশকে জানালে অথবা মুক্তিপণের টাকা দিতে দেরি হলে শিশুটিকে হত্যা করে লাশ গুম করারও হুমকি দেন অপহরণকারী ব্যক্তি। পরে দুই দফায় শিশুটির বাবা গার্মেন্টস চাকরি করা বেতনের জমানো দশ হাজার টাকা অপহরণকারীকে দিলে আরও দুই লক্ষ টাকা দাবি করেন তিনি।

পরে শিশুটির পরিবারের সদস্যরা অপহরণের বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে জানালে শিশুটিকে জীবিত উদ্ধার করতে মাঠে নামে পুলিশ। এসময় শিশুটিকে বরিশালসহ বিভিন্ন স্থানে নিয়ে ঘন ঘন স্থান পরিবর্তন করায় উদ্ধার করতে একটু বেগ পেতে হয় পুলিশকে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, আটক অপহরণকারীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আজ দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হবে।

আশুলিয়ায় শিশু অপহরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর