Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মগবাজারে ম্যানহোলে বিস্ফোরণে ২ পথচারী আহত


৩১ আগস্ট ২০২০ ১৯:০৫

ঢাকা: রাজধানীর মগবাজার এলাকায় ম্যানহোল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ৪ পথচারী আহত হয়েছে বলে জানা গেছে। সোমবার (৩১ আগস্ট) বিকেল তিনটার দিকে মগবাজার-মালিবাগ সড়কে এই ঘটনা ঘটে।

পুলিশের ধারণা, দীর্ঘদিন ধরে গ্যাস জমে এই ঘটনা ঘটতে পারে বলে। তবে ম্যানহোলের নিচে গ্যাসের লাইনে কোনো লিকেজ আছে কি না সেটি জানার চেষ্টা করছে ফায়ার সার্ভিস।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ঘটনাস্থলের পাশে থাকা দু’জন পথচারী গুরুতর আহত হয়েছেন। সেই সঙ্গে আরও ৫ থেকে ৭ জন সামান্য আঘাত পেয়েছে। গুরুতর আহত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ঘটনাস্থলে ট্রাফিকের দায়িত্ব পালন করা সার্জেন্ট ইমরান সারাবাংলাকে বলেন, ‘হঠাৎ করে বিকট একটি শব্দ হয়। শব্দ শুনে এসে দেখি ম্যানহোলের ৪ থেকে ৫টি ঢাকনা এবং ফুটপাতের টাইলস উঠে গেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। ম্যানহলের পাশেই একটি বাইক রাখা ছিলো সেটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে বাইকের চালক পাশে ছিলেন না। ফায়ার সার্ভিসের সদস্যরা এসেছেন। তারা দেখছেন ম্যানহোলের নিচে থাকা গ্যাসের পাইপে কোনো লিকেজ আছে কি না।’

ফায়ার সার্ভিসের কর্মী রুহুল আমিন সারাবাংলাকে বলেন, ‘ঠিক কারণে এ ঘটনা ঘটেছে তার তদন্ত হচ্ছে। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে গ্যাস জমে এ ঘটনা ঘটেছে।’

মগবাজার মালিবাগ সড়ক ম্যানহোল ম্যানহোল বিস্ফোরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর