Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢামেক থেকে পালানো আসামি ফের গ্রেফতার


১ সেপ্টেম্বর ২০২০ ০০:৪১

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) থেকে পালিয়ে যাওয়া আসামি রাব্বিকে সবুজবাগ থানা পুলিশ বাসাবোর কদমতলীর একটি বাসা থেকে গ্রেফতার করেছে। সেইসঙ্গে রা‌ব্বির বড়ভাই সা‌ব্বির ও সুমন না‌মের একজন‌কে আটক করা হ‌য়ে‌ছে।

সোমবার (৩১ আগস্ট) রাত ১০ টার দিকে সবুজবাগ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ‘আসামি পালানোর পর পুলিশের একাধিক টিম কাজ শুরু করে এবং রাত ১০ টার দিকে কদমতলীর একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই বাসাটি তার এক আত্মীয়ের ছিল।’

এর আগে সোমবার (৩১ আগস্ট) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আসামি রাব্বি পুলিশ হেফাজত থেকে পালিয়ে যায়।

সে সবুজবাগ থানার অধীনে স্থানীয় একটি মারামারি সংক্রান্ত মামলার আসামি ছিল। হাসপাতালের ১০২ ওয়ার্ডের ২৫ নম্বর বেডে আসামি রাব্বি (১৯) চিকিৎসাধীন ছিলেন। বিকেল সাড়ে তিনটার দিকে প্রস্রাবে করার কথা বলে বাথরুমের দিকে যায়। এক পর্যায়ে সে তার ভাই শাওনের কাঁধে ভর দিয়ে ওয়ার্ডের পেছনের দরজা দিয়ে হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।

অভিযোগ রয়েছে, পাহারারত পুলিশ সদস্যরা আসামির কাছে না থেকে ওয়ার্ডের বাইরের ফটকে বসে গল্পগুজবে মেতে থাকে। এছাড়া অর্থের লোভে আসামিদের কাছে সব সময় আত্মীয়-স্বজনের থাকা ও খাওয়ার সুযোগ দেয়। এ ধরনের অর্থলোভ ও কর্তব্যে অবহেলার কারণে আসামি পালানোর ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

সবুজবাগ থানার ওসি মাহবুব আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘হাসপাতালে পাহারারত পুলিশ সদস্যের গাফিলতির কারণে এই ঘটনাটি ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

গ্রেফতার ঢামেক পালানো আসামি বাসাবো


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর