Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু


৩ সেপ্টেম্বর ২০২০ ১২:২৬

ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি মারা গেছেন। এদের মধ্যে কমলাপুরে লরির চাপায় অজ্ঞাত (৬০) এক ব্যক্তি এবং মানিকনগরে ট্রাকচাপায় শরিফ (৩২) নামের এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে দুর্ঘটনা দুটি ঘটে।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন কুমার রায় জানান, অজ্ঞাত ব্যক্তি কমলাপুর এলাকায় ভিক্ষাবৃত্তি করতেন। তিনি হাঁটতে পারেন না। হামাগুড়ি দিয়ে চলাফেরা করতেন। ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময়ে সে কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তায় পার্কিং করা একটি লরির নিচে ঘুমিয়েছিলেন। রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে লরির চালক নিচে খেয়াল না করে সেটি চালিয়ে গেলে চাকার নিচে পিষ্ট হয় ঘটনাস্থলেই মারা যায় ওই ব্যক্তি। তার পরনে ছিল পুরাতন ট্রাউজার ও গেঞ্জি। নিহতের নাম-পরিচয় কিছুই পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

এদিকে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) মুরাদ হোসেন মিলন জানান, রাত সাড়ে তিনটার দিকে মানিকনগর চেকপোস্টে একটি ট্রাক রিকশাচালক শরীফকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া রিকশাটিও দুমড়ে মুচড়ে যায়। রিকশাচালক শরিফ উত্তর মুগদা ঝিলপার এলাকায় থাকতো।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে মৃতদেহটি দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।

২ জন মৃত্যু রাজধানী সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর