Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিল্পপতি রাজা হত্যা: ওসিকে ‘এফআইআর’ নেওয়ার নির্দেশ আদালতের


৩ সেপ্টেম্বর ২০২০ ২১:০৭

মৌলভীবাজার: শ্রীমঙ্গলের মতিগঞ্জ এলাকার রাজা ফিসারি অ্যান্ড হ্যাচারি কমপ্লেক্সের মালিক গোলাম মোস্তফা রাজা হত্যার ঘটনায় দায়ের করা আরজিকে আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে এফআইআর হিসেবে গণ্য করার নির্দেশ দিয়েছেন আদালত। জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক এই আদেশ দিয়েছেন।

জানা যায়, প্রয়াত মাস্টার গোলাম মোস্তফা রাজা মিয়ার ছেলে গোলাম মোরসালিন মোস্তফা বাদী হয়ে গত ২৬/০৮/২০২০ তারিখে অভিযুক্ত নুরজাহান বেগমকে প্রধান আসামি করে তার ভাই দেওয়ান আলামিন রাজা, দেওয়ান সেলিম, দেওয়ান জান্নাতুল ফেরদৌস লিখন ও নাছির মিয়াসহ অজ্ঞাতনামা আরো বেশ কয়েকজনের বিরুদ্ধে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

পরে আদালত দণ্ডবিধির ৩০২/৩৪ ধারায় বাদির জবানবন্দি গ্রহণ করে আরজি বা নালিশকে আগামী ০৭/০৯/২০২০ তারিখের মধ্যে এফআইআর হিসেবে গণ্য করতে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন।

শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান সারাবাংলাকে বলেন, ‘আদালত যেহেতু এফআইআরের নির্দেশ দিয়েছেন, দ্রুতই আমরা এফআইআর রুজু করবো।’

উল্লেখ্য, শ্রীমঙ্গলের মতিগঞ্জ এলাকার রাজা ফিসারি অ্যান্ড হ্যাচারি কমপ্লেক্সের মালিক মাস্টার গোলাম মোস্তফা রাজা লন্ডন থেকে ফিরে গড়ে তুলেছিলেন এই খামার। কিন্তু গত ডিসেম্বরে গোলাম মোস্তফা রাজার মৃত্যু হয়। তার গলায় আঘাতের চিহ্নসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন ছিলো।

এফআইআর গোলাম মোস্তফা রাজা বিচারক রাজা ফিসারি

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর