Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়াহিদার অস্ত্রোপচার সম্পন্ন: রাখা হয়েছে পর্যবেক্ষণে


৪ সেপ্টেম্বর ২০২০ ০৮:৪২

ঢাকা: দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। তবে চিকিৎসকরা বলেছেন, এখনও তিনি শঙ্কামুক্ত নন।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত ১১টা ৫ মিনিটের দিকে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। অস্ত্রোপচার শেষে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) পর্যবেক্ষণে রাখা হয়েছে। ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের উপপরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ইউএনও ওয়াহিদার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। অস্ত্রোপচার শেষে তাকে আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে আগের চেয়ে অবস্থা কিছুটা উন্নতি হলেও এখনও তিনি শঙ্কামুক্ত নন।

অধ্যাপক ডা. বদরুল আলম বলেন, অস্ত্রোপচার করা সম্ভব হয়েছে। তবে অস্ত্রোপচার সফল হয়েছে কিনা সেটা বলতে আরও কিছুটা সময় লাগবে।

রাত ৯টার দিকে তাকে অস্ত্রোপচারের জন্য হাসপাতালের অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অপারেশন থিয়েটারে নেয়ার আগে তার সিটিস্ক্যান করা হয়। রক্তচাপ স্বাভাবিক থাকায় তার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

এর আগে নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন ওয়াহিদাকে দেখতে যান জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, ওয়াহিদা খানমের সঙ্গে হাসপাতালে কথা বলেছি। এখন তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তবে তার প্রেসারটা আপ-ডাউন করছে। যদিও সাক্ষাৎকারের সময় তার প্রেসার ৮০/১২০ এর মধ্যে ছিল।

আরও পড়ুন:

গভীররাতে কুপিয়ে জখম, হেলিকপ্টারে ঢাকায় আনা হলো ইউএনও ওয়াহিদাকে

ওয়াহিদার ওপর হামলাকারী দু’জন, সর্বোচ্চ চিকিৎসা হবে: প্রতিমন্ত্রী

বিজ্ঞাপন

অপারেশন কিংবা বিদেশ নেওয়ার মতো অবস্থায় নেই ইউএনও ওয়াহিদা

ওয়াহিদা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর