Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে ৮০ কোটি টাকার নকল পণ্য জব্দ, মালিকসহ আটক ৭


৪ সেপ্টেম্বর ২০২০ ০৯:৪৮

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইলে মুনস্টার নামে একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে প্রায় ৮০ কোটি টাকার নকল ইলেকট্রনিক পণ্য এবং মেয়াদোত্তীর্ণ প্রসাধনী জব্দ করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। ইলেকট্রনিক পণ্য সনি ব্রাভিয়া, এলজি ও স্যামসাং এবং বিভিন্ন ব্র্যান্ডের মেয়াদোত্তীর্ণ প্রসাধনী তৈরির প্রমাণ পায় র‌্যাব। এ সময় প্রতিষ্ঠানের মালিকসহ ৭জনকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিএসটিআইয়ের সহায়তায় মুনস্টার মার্কেটিং প্রাইভেট লিমিটেডের কারখানায় অভিযান শেষে এ তথ্য জানান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন— প্রতিষ্ঠানের মালিক বেলায়েত হোসেন। শ্রমিক মাঈনুল ইসলাম, আমিনুল ইসলাম, সোহাগ, কাওসার, রাজিব সেরনিয়াবাত ও সিরাজুল ইসলাম।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, গোপন সংবাদের ভিত্তিতে কারখানায় অভিযান চালিয়ে বিদেশী বিভিন্ন ব্রান্ডের নকল ইলেকট্রনিক্স পণ্য ও প্রসাধনী তৈরির প্রমাণ পাওয়া গেছে। এতে প্রতিষ্ঠানটির মালিকসহ ৭জনকে আটক করা হয়েছে। জব্দকৃত পণ্যের বাজার মূল্য প্রায় ৮০ কোটি টাকা। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নারায়ণগঞ্জ শিমরাইলে মুনস্টার

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর