Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে পোশাকশ্রমিকের মৃত্যু, স্বামী আটক


৪ সেপ্টেম্বর ২০২০ ১০:৩৭

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় তালাক দেয়া স্বামীর ছুরিকাঘাতে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে । বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকার এ্যাপেক্স ল্যাঞ্জারী লিমিটেড কারখানার সামনে এ ঘটনা ঘটে । পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বিজ্ঞাপন

নিহত সালমা বেগম গাইবান্ধার সাঘাটা থানার বেলতলী গ্রামের শাহ আলীর মেয়ে। চান্দরা ছাপড়া মসজিদ এলাকার বাছেদ মিয়ার বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় এ্যাপেক্স ল্যাঞ্জারী কারখানায় চাকুরী করতেন তিনি।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, নিহত সালমা বেগম (২০) এর সঙ্গে স্বামী লিটন মিয়ার প্রায়ই ঝগড়া হতো। তাই এক মাস আগে সালমা তার স্বামীকে তালাক দেয়। এতে ক্ষিপ্ত হয়ে লিটন মিয়া সকালে এ্যাপেক্স ল্যাঞ্জারী লিমিটেড কারখানার সামনে পথে সালমাকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা উদ্ধার করে সালমাকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে এবং স্বামীকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

গাজীপুর পোশাকশ্রমিক

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর