Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাভারে কিশোর গ্যাং আতঙ্ক: ‍কলেজ শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ


৬ সেপ্টেম্বর ২০২০ ১৫:৫৮

সাভার: সাভারের আশুলিয়ায় কিশোর গ্যাং সদস্যদের নির্যাতনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাকিব দেওয়ান (১৯) গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। মুহূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাশে আশুলিয়ার উত্তর ওয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। তবে কিশোর গ্যাং দলের সদস্যরা তাদেরকে হত্যার হুমকি দেওয়ায় বিষয়টি কাউকে জানাতে পারেনি ওই শিক্ষার্থীর পরিবার। শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আজ সকালে তার বাবা বিষয়টি স্থানীয় সাংবাদিকদের জানান।

বিজ্ঞাপন

এলাকাবাসী জানিয়েছে, আশুলিয়ার উত্তর ওয়ালিয়া গ্রামের দশ সদস্যের কিশোর গ্যাংয়ের প্রধান ও দশটিরও বেশি মামলার আসামি সোহাগ ওই এলাকার মানুষের ওপর নির্যাতন করে। এসব নির্যাতনের প্রতিবাদ করে  রাকিব দেওয়ান। শুক্রবার প্রাইভেট শেষে বাড়ি যাওয়ার সময় বিশ্ববিদ্যালয়ের পাশে ইসলাম নগর এলাকায় সোহাগ ও তার বাহিনী রাকিবকে হাতুরি দিয়ে নির্যাতন করে মৃত ভেবে পালিয়ে যায়। এলাকাবাসী খবর পেয়ে আহত রাকিবকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসকরা বলছেন, সারা শরীরে আঘাতের চিহৃ থাকায় তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে আজ সোহাগ ও তার বাহিনীকে গ্রেফতারের দাবিতে উত্তর ওয়ালিয়া গ্রামে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী ও আহতের স্বজনরা।

এলাকাবাসী জানায়, সোহাগ বাহিনীর অত্যাচারে তারা অতিষ্ট হয়ে পড়েছেন। এলাকায় চুরি, ছিনতাইসহ নানা অপরাধে এই কিশোর গ্যাং জড়িয়ে পড়ায় তারা মানবেতর জীবনযাপন করছেন। অবিলম্বে এই কিশোর গ্যাংকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

বিজ্ঞাপন

পুলিশ বলছে, সোহাগকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে। সোহাগ উত্তর ওয়ালিয়া গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে।

কিশোর গ্যাং সাভার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর